কুরআন পড়ার নতুন প্রযুক্তি – কুরআন লার্নিং পেন


কুরআন পাঠের এই ইলেক্ট্রনিক ডিভাইসটি কুরআন শিক্ষার্থীদের জন্য খুবই সহায়ক হবে। আরবী না জানা শিক্ষার্থীদের জন্যও এর উচ্চারণ কৌশল বুঝতে সমস্যা হবে না। এই অনবদ্য যন্ত্রটি পবিত্র কুরআন পাঠের নৈপুণ্যকে উল্লেখযোগ্য ভাবে বৃদ্ধি করতে সক্ষম। শ্রবণে সহায়তার কারণে কুরআন পাঠ নিয়ে হতাশা দূর করে। নতুন শিক্ষার্থী থেকে অভিজ্ঞ কুরআন পাঠক পর্যন্ত সকল পর্যায়ের পাঠকের নৈপুণ্য নানা ক্ষেত্রে দ্রুত বৃদ্ধি করে যেমন ভাষা, শব্দতত্ত্ব, বানানরীতি, যতিচিহ্ন ইত্যাদি।

কুরআন পাঠের এই ইলেক্ট্রনিক ডিভাইসটি কুরআনের যে কোন অক্ষরে, আয়াতে, পৃষ্ঠা ও সুরার উপর স্পর্শ করা মাত্রই আরবীতে (১২ জন ক্বারির কণ্ঠে) তেলাওয়াত করবে ও বাংলা, ইংরেজী, উর্দু সহ ১২টি ভাষায় তরজমা করবে। সাথে রয়েছে আরো আকর্ষণীয় সব ফাংশন।

আরবী পড়তে না জানা এবং অনভিজ্ঞ বাক্তিও যেন সাবলীল ভাবে কুরআন তেলাওয়াত করতে পারেন তেমনি সহজ পদ্ধতি যন্ত্রটিতে সন্নিবেশিত হয়েছে। যারা কুরআন শিখতে চান বা রিসার্চ করতে চান তাদের জন্য যথার্থ সহায়ক এই যন্ত্রটি।

pen

এই আকর্ষণীয় বক্সের মধ্যে যা আছেঃ

  • একটি কুরআন লার্নিং পেন।
  • একটি কুরআন শরিফ।
  • একটি ক্বেবলা নির্দেশক সহ পকেট জায়নামাজ।
  • একটি সম্পূর্ণ আরবি বুখারি শরিফ এবং ৪০ হাদিসের বই।
  • একটি আরবী, নামায এবং দোয়া শিক্ষার বই।
  • একটি ডাটাকেবেল।
  • একটি হেডফোন ।
  • একটি টাচ্ কার্ড।
  • একটি চার্জার।

কলমটি যাদের জন্য অপরিহার্য :

১)   যারা আরবি ভাষায় কুর’আন পড়তে পারেন না।

২)  যারা আরবি পড়তে পারেন, কিন্তু আরবি ভাষায় তাদের দখল এখনও সন্তোষজনক নয়।

৩)   যারা স্বচ্ছন্দে এবং সাবলীল গতিতে কুর’আন পড়তে বা তেলাওয়াত করতে পারেন, কিন্তু বিশুদ্ধ উচ্চারণে কুর’আন তেলাওয়াতের জন্য বাড়তি সহযোগিতা প্রয়োজন।

৪)  যারা স্বচ্ছন্দে এবং সাবলীল গতিতে কুর’আন পড়তে বা তেলাওয়াত করতে পারেন, কিন্তু কুর’আনের সূরা এবং আয়াতসমূহের অর্থ বুঝে পড়তে পারেন না।

৫) যারা বিশ্ববিখ্যাত ক্বারীদের মতো বিশুদ্ধ উচ্চারণে কুর’আন তেলাওয়াতের দক্ষতা অর্জন করতে চান, তাদের জন্য কলমটি একজন ডিজিটাল প্রশিক্ষকের ভূমিকা পালন করবে।

বৈশিষ্ঠ  সমূহঃ

১) আয়াত অনুযায়ী পড়ুন: এজন্য যে কোন আয়াতের উপর কলমটি ছোঁয়ালেই তা আপনাকে পুরো আয়াতটি পড়ে শোনাবে।
২) পৃষ্ঠা অথবা সূরা অনুযায়ী পড়ুন: এজন্য যে কোন পৃষ্ঠার পৃষ্ঠা নম্বর অথবা সুরার উপর কলমটি ছোঁয়ালেই তা আপনাকে পুরো পৃষ্ঠা অথবা সুরাটি পড়ে শোনাবে।
৩) এক আয়াত থেকে অন্য আয়াত পর্যন্ত পড়ুন এই জন্য প্রথমে একটা আয়াতের উপরে রাখুন, তারপর যেই আয়াত পর্যন্ত শুনতে চান ঐ আয়াত এর উপর রাখুন, তাহলে আপনাকে নির্দিষ্ট ঐ আয়াত পর্যন্ত পড়ে শোনাবে।
৪)কুরআন মুখস্ত করুনঃ এই জন্য প্রথমে “Memorize” অপশনে গিয়ে, তারপর আপনি যেই আয়াত এর উপর রাখবেন, সেই আয়াতটি ৩বার করে পড়ে শোনাবে। তারপর আপনি আয়াতটি নিজে বার বার পড়ুন। সেই সাথে চাইলেই প্রছন্দের ক্বারির কন্ঠে কুরানের তেলাওয়াতও শিখতে পারবেন।
৫) প্রতিটি শব্দের সঠিক উচ্চারণ শিখুনঃ এজন্য যে কোন শব্দের উপর কলমটি ছোঁয়ালেই তা আপনাকে শব্দটি পড়ে শোনাবে। নতুনদের জন্য কলমের এই বৈশিষ্ট্যটি দারুণ।
৬) আপনার জ্ঞান যে স্তরেরই হোক না কেন আপনি যদি আরবি পড়তে না জানেন তাহলে এই কলমের সাথে আপনার জন্য রয়েছে বিশ্ববিখ্যাত “কায়দাতুল নূরানিয়্যাহ্” যা আপনাকে সঠিকভাবে আরবি পড়তে সাহায্য করবে। বইটিতে তাজবীদের নিয়মসমূহের সচিত্র ব্যাখ্যা রয়েছে যা আপনাকে শেখাবে কিভাবে এবং কোথা থেকে আরবি হরফগুলো উচ্চারিত হয়।
৭) চমৎকার এই কলমটির মাধ্যমে শিখতে পারবেন সালাত আদায়ের সঠিক পদ্ধতিসহ সালাতের মধ্যে পাঠ করা গুরুত্বপূর্ণ দো’আসমূহ। যেমনঃ আত্তাহিয়্যাতু, দরূদে ইব্রাহীম, দো’আ মাসূরা, দো’আ কুনূতসহ আরো অন্যান্য দো’আর বিশুদ্ধ উচ্চারণ।
)  কলমটিতে বিখ্যাত আরবি তাফসীর “তাফসীর আল-জালালাইন” এবং উর্দু ভাষাতে Dr. Farhat Hashmi র তাফসীর যোগ করা হয়েছে ।
৯) এই অভিনব যন্ত্রটির সাহায্যে আপনি আপনার নিজের ভাষায় শুনতে পারেন কোরআনের অনুবাদ। ইংরেজী, বাংলা, উর্দু, ফার্সি সহ ১৪টিরও বেশী ভাষার অনুবাদ রয়েছে এই কলমটিতে।
১০) এই কুরআন লার্নিং পেন এ আপনি পাবেন, আব্দুর রহমান আশ শুদাইশ, সাউদ আস্ সুরাইম, মিশারি আল আফাসি, মাহের আল মুয়াইকালি, আল মেনশাওয়ি, আল আজিমি, আল গামিদি, আব্দুল বাসেত এবং আল হুযাইফির সুমধুর তেলাওয়াত। (পরবর্তীতে আরো ক্বারির কন্ঠ যোগ করা হবে, যা আপনি ফ্রীতে আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন)
১১) রিপিট ফাংশন (Repeat Function) : রিপিট ফাংশন ব্যবহার করে যে কোন আয়াত আপনি বারবার শুনতে পারেন এবং নিজের উচ্চারন ঠিক আছে কিনা তা মিলিয়ে নিতে পারেন। মুখস্ত করার জন্য এই বিকল্পটি চমৎকার।
১২) মেমোরীঃ ৮GB (Flash)
১৩) সাউন্ড ফরম্যাট : MP3। আপনি চাইলেই বিভিন্ন অডিও লেকচার এই পেন এর মাধ্যমে শুনতে পারবেন।
১৪) ডিভাইসটিতে ১ বৎসরের Warranty রয়েছে।
১৫) সর্বোত্তম সাউন্ড কোয়ালিটি নিশ্চিত করার জন্য অতিউচ্চ কর্মদক্ষতা সম্পন্ন (Hi-Fi) বিল্ট-ইন (Built In) স্পীকার ব্যবহার করা হয়েছে। হেডফোনের সাহায্যেও শোনা যাবে।
১৬) এতে 500mAh- এর অতিউচ্চ ক্ষমতা সম্পন্ন বিশেষ ধরনের রিচার্জেবল Class-A Li-Battery ব্যবহার করা হয়েছে।
১৭) কলমটিতে এনার্জি সেভিং (Energy Saving) প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এতে করে ৫ মিনিট ধরে কলমটি ব্যাবহার না করলে তা স্বয়ংক্রিয়ভাবেই বন্ধ হয়ে যাবে।
১৮) অতিমাত্রায় বিদুৎ সাশ্রয়ী এই কলমটি একবার চার্জ করলে অনেকক্ষন ধরে চলে।
১৯) চমৎকার এই পণ্যটির সাথে আমরা আপনাদেরকে দিচ্ছি একটি ফ্রি বহনযোগ্য পানিরোধক জায়নামাজ।
২০) “কুরআন লার্নিং পেন” এর সাথে আমরা আপনাদের দিচ্ছি একটি ফ্রি “টিচিং ডিকশনারি” যার মাধ্যমে আপনি শিখতে পারেন ১৪টি ভাষার বিভিন্ন প্রয়োজনীয় শব্দ।
২১) ছোট-বড় সকলেই সুবিধামত যে কোন জায়গায় যে কোন সময়ে কুরআন তেলাওয়াত করতে পারে। আবার শুধু টাচ কার্ড (Touch Card) ব্যবহার করেই কুরআন ছাড়াই প্রয়োজনীয় দো’আসমূহ এবং কোরআনের তেলাওয়াত শোনা যাবে। পকেট সাইজের টাচ কার্র্ডটির ব্যবহার সত্যিই অসাধারন এবং সফরের সময়ের জন্য একটি শ্রেষ্ঠ সঙ্গী।
২০)  রেকর্ড করার চমৎকার সুবিধা সম্পন্ন কলমটি দিয়ে আপনি যে কোন কিছু রেকর্ড করতে পারেন।
২১) কোরিয়ান অত্যাধুনিক ডিজাইনে তৈরি করা এই কলম ব্যবহারকারীর জন্য ব্যবহার করা অত্যন্ত সহজ।

যে কোন প্রতিযোগীতা মূলক অনু্ষঠানে , বিবাহ বা উৎসবের জন্য একটি অসাধারণ উপহার । হতে পারে আপনার এই উপহারটি ঐ মানুষটির হেদায়াত জন্য যথেষ্ট ।

প্রায়শই জিজ্ঞাসা করা প্রশ্নঃ

প্রশ্নঃ এই কলমটি কি সব কুরআনে কাজ করবে?

উত্তরঃ না। এই কলমটি বিশেষ ধরনের সেন্সরের মাধ্যমে কাজ করে, যা শুধুমাত্র আমাদের প্রদান করা সেন্সর যুক্ত কুরআনে কাজ করবে।

এই সম্পূর্ণ প্যাকেজ এর মূল্যঃ 6000 Taka

with One Year Manufacturing Warranty.

বিস্তারিত জানতে যোগাযোগ করুন আমাদের Hotline নাম্বারেঃ +8801611122275-6 (11am to 8pm, Saturday to Thursday) অথবা ভিজিট করুন www.QuranLearningPen.com

Free Home Delivery in Dhaka – ফোন অথবা  ফরম পূরণ করে অর্ডার করুন, প্রোডাক্ট হাতে পেয়ে টাকা পরিশোধ করুন।

যারা ঢাকার বাইরে আছেন, তারাও ফরম পূরণ করে কিংবা ফোন করে অর্ডার করুন, অতঃপর নিকটবর্তী এস. এ পরিবহণের কাউন্টার হতে পার্সেল গ্রহনের সময় টাকা পরিশোধ করুন। এটা ঝামেলাহীন! প্রোডাক্টটি অর্ডার করতে চাইলে এই লিংকে ক্লিক করুন। 

Visa/MasterCard/Paypal এর মাধ্যমে অনলাইনে কিনতে এই লিংকে ক্লিক করুন

প্রাপ্তিস্থান:

Dhaka:

Green Center, Banani SuperMarket, (D.C.C), Shop No:11, (West Side), Ground Floor, Banani, Dhaka – (Opening Time: Monday to Saturday, from 10am to 7.30pm) – See the Map Here

Al Haramain Collections, Level 2, Block A, Shop No: 40, Basundhara City, Dhaka, Mobile: 01818613966

Desire Islamic Shop – Shop-25, U.A.E. Moitree Complex, Kemal Ataturk Avenue, Banani, Dhaka. Mobile: 01618877711

Mirpur Show Room: Jahanara Variety Shop, Line 7, Plot 22, Senpara (Near Amtola Bazaar), Mirpur. Mobile: 01711620128

Khulna:

Dalim Electronics, Kheladula Market, Khulna – 9100, Mobile – 01911549730, 01675020887

Sylhet:

Education Center Sylhet (ECS),  Kudratullah Market, Shop no 1, 2nd Floor, Sylhet

Rajshahi:

Al Furqaan Digital Center, Chadni Chok Super Market, Shop No: 12, Shaheb Bazaar, Rajshahi

Chittagong:

1) IKRA Library, 63/Apollo Shopping Centre, 1st Floor, East Corridor, Kazir Dewri Circle, S.S. Khaled Road, Chittagong, Mobile: 01719049883 – Click Here to See Map

For International Buyers:

Those who are outside Bangladesh, you can easily buy this product using Paypal, Visa, Mastercard, American Express, Discover credit card and Bank Transfer.

Click here to buy using Paypal/CreditCard.

Quran Learning Pen Demo:

একটি মন্তব্য দিনঃ

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s

%d bloggers like this: